Sat. Apr 20th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ভারতীয় সীমান্তে বিএসএফ গুলিতে বাংলাদেশী নিহত

1 min read
বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

ভারতীয় সীমান্তে বিএসএফ গুলিতে বাংলাদেশী নিহত
ভারতীয় সীমান্তে বিএসএফ গুলিতে বাংলাদেশী নিহত

ঝিনাইদহের মহেশপুর ভারতীয় সীমান্তে বিএসএফ এর গুলিতে আলম মিয়া (৩২) নামের এক বাংলাদেশী নিহত হয়েছে। ভারতীয় সীমান্তরক্ষীদের গুলিতে আহত হয়েছে আরো দু’জন। শুক্রবার ভোরে বাঘাডাঙ্গা সীমান্তে এ ঘটনা ঘটে।

নিহত আলম চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার যাদবপুর গ্রামের আব্দুস সামাদ জামানের ছেলে। সে বাঘাডাঙ্গা এলাকায় বসবাস করতো। এ সময় আহত হয় বাঘাডাঙ্গা গ্রামের আব্দুর রবের ছেলে সালাউদ্দিন ও রমজান আলী নামের আরো দুইজন।

জানা গেছে শুক্রবার ভোর ৩ টার দিকে মহেশপুরের বাঘাডাঙ্গা সীমান্ত দিয়ে কাটাতার না থাকায় ইছামতি নদী পার হয়ে ভারত থেকে গরু আনতে যায় আলমসহ কয়েকজন। এসময় ভারতের অভ্যন্তরে ৫শ’ গজ ভিতরে বিএসএফ এর বর্ণবাড়িয়া ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে আলম গুলিবৃদ্ধ হয়ে মারা যায়। আহত অবস্থায় রমজান ও সালাউদ্দিন পালিয়ে চলে আসে।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটেলিয়ানের পরিচালক লে. কর্ণেল তাজুল ইসলাম জানান (১১টা পর্যন্ত)), বিষয়টি তিনি শুনেছেন। তবে নিশ্চিত করতে পারছেন না। নিহতের লাশ কোথায় তা তিনি নিশ্চিত করে এখনও জানাতের পারেনি। বিস্তারিত জানার পর বিএসএফ এর কাছে আনুষ্ঠানিক ভাবে পতাকা বৈঠকের আহবান জানাবেন বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *