Thu. May 2nd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ভূল হলে সরাসরি আমাকে বলুন ভূল সুদরে নেব – কনক কান্তি দাস

1 min read

ভূল হলে সরাসরি আমাকে বলুন ভূল সুদরে নেব - কনক কান্তি দাস

ভূল হলে সরাসরি আমাকে বলুন ভূল সুদরে নেব - কনক কান্তি দাস
ভূল হলে সরাসরি আমাকে বলুন ভূল সুদরে নেব – কনক কান্তি দাস

চায়ের দোকানে আর সমালোচনা করবেন না, আমি আপনাদের সেবক.আমার সামনে এসে সমালোচনা করুন। মানুষ মাত্রই ভুল, তাই ভূল হলে আপনারা সরাসরি আমাকে বলুন। তাহলে আমি নিজের ভূল সুধরে নেব। ঝিনাইদহ সদর থানা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বাবু কনক কান্তি দাস।
তিনি বলেন, আগামী ৫ বছর সর্বস্তরের জনগনের পরামর্শে জেলা পরিষদের সকল কার্যক্রম পরিচালিত হবে। কোন অন্যায় কাজকে সমর্থন করা হবে না। ঝিনাইদহ জেলা পরিষদ হবে বাংলাদেশের শ্রেষ্ট জেলা পরিষদ।

সম্বর্ধনা অনুষ্ঠানে কনক কান্তি দাস রাজনৈতিক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা রাজনৈতিক ভাবে একে অন্যের সাথে প্রতিযোগীতা করেন। কিন্তু প্রতিহিংসা করবেন না। কেননা প্রতিহিংশা শুধু শত্রুতাই বাড়াই, কখনও ভাল কিছু করে না।
বুধবার বিকালে এ সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি। এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম অপু, এ্যাড. আজিজুর রহমান, সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রশিদুল আলম রশিদ সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি বলেন, এদেশের মানুষ অকাতরে তাদের বুকের তাজা রক্ত দিয়ে দেশকে স্বাধীন করেছে। তাদের রক্তে গড়া সংগঠন আওয়ামীলীগ। সেই সংগঠনের মানুষ একটি অজানা সন্দেহ, ভয় ও কথার পিছনে ছুটে আর টাকার কাছে আত্ন সমর্পন করে জেলা পরিষদ নির্বাচনে ৩৯০ টি ভোট যাকে দিলেন সেই প্রার্থীর একটি ভোটও নাই ঝিনাইদহ জেলায়। অথচ আমাদের দলের ৯৩০ ভোটের মধ্যে আমরা ১৪৫ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছি। যিনি ভোট দেন নি তার আচরনের মাধ্যমেই কয়েকদিনের মধ্যেই তা প্রকাশ পেয়ে যাবে তিনি কি করেছেন।
আব্দুল হাই আরো বলেন, আজকে স্টেজে ফুলের মালায় মালায় ভরে গেছে, স্টেজে জায়গা পাওয়া যাচ্ছে না। অথচ যদি ২৮ তারিখে আমরা না জিততাম, তাহলে এখানে একটা মশারও খোজ পাওয়া যেত না।

তিনি আরো বলেন, রাজনীতি এমন একটি বিষয় যার মাধ্যমে আপনারা নিজেদেরকে তুলে ধরতে পারেন আপনাদের সম্মান বৃদ্ধি পায়। কারো কাছে মাথা নত করতে হয় না, ন্যায্য অধিকার টুকু আপনারা প্রতিষ্টিত করতে পারেন। তাই আপনারা কারো কাছে মাথা নত করবেন না, নিজেরা ভাল থেকে সত থেকে নিজেদের অধিকার প্রতিষ্টা করুন। সর্বপরি তিনি সকলকে একত্রে শেখ হাসিনারর হাতকে আরো শক্তিশালী করে ভিশন ২০২১ বাস্তবায়নের একজন বীর সৈনিক হওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *