Thu. May 2nd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

শেখ রাসেল আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামন্ট ২০১৬

1 min read

শেখ রাসেল আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামন্ট ২০১৬

শেখ রাসেল আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামন্ট ২০১৬
শেখ রাসেল আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামন্ট ২০১৬

গতকাল মঙ্গলবার কালীগঞ্জে শেখ রাসেল আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের খেলায় ফুরসন্দি ইউনিয়ন ৩-০ গোলে ৭নং রায়গ্রাম ইউনিয়নকে পরাজিত করেছে। টুর্ণামেন্টের তৃত্বীয় দিনে মাঠে গড়ানো এ খেলাটি দেখতে মাঠে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর সিদ্দিকী ও পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল ইসলাম আশরাফ। এছাড়া উপস্থিত ছিলেন ফুরসন্দি ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক ও ৭নং রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন অপু সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বাররা।
গতকালের খেলার প্রথমার্ধে ফুরসন্দি ইউনিয়ন ফুটবল দলের উজ্জলের দেওয়া গোলে পিছিয়ে পড়ে রাংগ্রাম ফুটবল দল। দ্বিতীয়ার্ধে খেলার সমতা আনতে মরিয়া হয়ে উঠে রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন অপুর শিশ্যরা। কমে ছাড়েনি প্রতিপক্ষের ফুটবলাররা। দ্বিকীয়ার্ধের খেলায় ফুরসন্দি ইউনয়নের খোকন ও সনদ্বীপের দেওয়া আরো দ’ুটি গোলের সুবাদের জয় নিশ্চিত করে ফুরসন্দি ইউনিয়ন ফুটবল দল।

এদিকে গত ১২ নভেম্বর শেখ রাসেল আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট ২০১৬ এর শুভ উদ্বোধন করা হয়। সরকারী নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে উদ্বোধনী দিনের খেলায় অংশ গ্রহন করে ৫নং শিমলা রোকনপুর ইউনিয়ন ও নলডাঙ্গা ইউনয়ন ফুটবল দল। প্রথম খেলায় শিমলা-রোকনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির চৌধরীর শিশ্যরা নলডাঙ্গা ইউনিয়নকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডের টিকিট নিশ্চিত করে। এর পরের দিন ১৩ নভেম্বর রোববার টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় চেয়ারম্যান নজরুল ইসলাম সানার ইউনিয়ন ত্রিলোচনপুর ফুটবল একাদশ ২-১ গোলে রাখালগাছি ইউনিয়নকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে।

তারেক মাহমুদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *