Sun. Apr 21st, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

শৈলকুপা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি পলাশ,সম্পাদক মিল্টন

1 min read

সভাপতি পলাশ,সম্পাদক মিল্টন

সভাপতি পলাশ,সম্পাদক মিল্টন
সভাপতি পলাশ,সম্পাদক মিল্টন

উপজেলা পর্যায়ের প্রথম প্রেসক্লাব খ্যাত ঐতিহ্যবাহী শৈলকুপা প্রেসক্লাবের ২০১৭-২০১৮ সালের কার্য নির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে শাহীন আক্তার পলাশ ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুর রহমান মিল্টন।
শনিবার দুপুর ২ টায় প্রেসক্লাব কার্যালয়ে থেকে ভোটের ফলাফল ঘোষনা করা হয়। প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্যন্য সদস্যরা হলেন, সহ সভাপতি তাজনুর রহমান ডাবলু, যুগ্ম সম্পাদক আব্দুল জাব্বার, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম, অর্থ সম্পাদক মাসুদুর রহমান, দপ্তর সম্পাদক ওয়ালিউল্লাহ, প্রচার ও প্রকাশনা রাজিব আহমেদ রাজন , নির্বাহী সদস্য আব্দুল ওহাব , আলমগীর অরণ্য ও রাজিবুল ইসলাম। এছাড়া সদস্য হিসেবে প্রভাষক আকমল হোসেন, আবিদুল ইসলাম, শেখ সবুজ প্রমূখ রয়েছেন।
প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন জরীপ বিশ্বাস ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক শরীফুল ইসলাম। থানার এসআই আতিয়ার রহমান ও এসআই প্রলয় কুমার এর নেতৃত্বে একদল পুলিশ সার্বিক আইনশৃঙ্খলার দায়িত্বে নিয়োজিত ছিলেন। এছাড়া একাধিক গোয়েন্দা সংস্থার প্রতিনিধি দায়িত্ব পালন করেন। শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে প্রেসক্লাব কার্যালয়ে এই নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনের ফলাফল ঘোষনার সময় পৌর কাউন্সিলর মো:শফি উদ্দিন, পৌর ছাত্রলীগের সভাপতি মহিদুল ইসলাম মন্নু, পৌর আওয়ামীলীগ নেতা লক্ষী কান্ত গড়াই সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *