Mon. May 20th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

শৈলকূপা শিশু ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার

1 min read

images

শৈলকূপা শিশু ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার ঝিনাইদহের শৈলকুপায় ৫ বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে ওই রাতে শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার খবরে আসামী ও তার পরিবার পলাতক ছিলো। কিন্তু মামলা দায়েরের মাত্র ২৪ ঘন্টা যেতে না যেতেই অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হলো শিশু ধর্ষণ মামলার আসামী সিহাব।

শৈলকুপা থানার এস আই মনিরুজ্জামান হাজরা অাপ্রান চেষ্টা চালিয়ে সোমবার বিকেলে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন। মামলা সুত্রে জানা যায়, উপজেলার মনোহরপুর ইউনিয়নের বিষ্ণুদিয়া গ্রামের আশরাফের ছেলে সিহাব (১৪) প্রতিবেশী ৫ বছরের একটি মেয়েকে ফুসলিয়ে নদীর চরে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে মেয়েটির পরিবার তাকে শৈলকুপা হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করে। এদিকে ওই রাতেই মেয়েটির বাবা বাদী হয়ে শৈলকুপা থানায় আশরাফের ছেলে সিহাবকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের ২৪ ঘন্টা যেতে না যেতেই শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলামের নেতৃত্বে ও এস,আই ইকবাল হোসেনের সহযোগিতায় এস,আই মনিরুজ্জামান হাজরা আপ্রান চেষ্টা চালিয়ে নিত্যানন্দনপুর ইউনিয়নের শেখড়া গ্রাম থেকে সোমবার বিকেলে পলাতক আসামী সিহাবকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীকে আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *