Fri. May 3rd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

সমাজসেবায় বিশেষ অবদান রাখায় কালীগঞ্জের কাউন্সিলর মার্জেদ আলীকে পিস এ্যাওয়ার্ড প্রদান

1 min read

সমাজসেবায় বিশেষ অবদান রাখায় কালীগঞ্জের কাউন্সিলর মার্জেদ আলীকে পিস এ্যাওয়ার্ড প্রদান

সমাজসেবায় বিশেষ অবদান রাখায়  কালীগঞ্জের কাউন্সিলর মার্জেদ আলীকে পিস এ্যাওয়ার্ড প্রদান
সমাজসেবায় বিশেষ অবদান রাখায়
কালীগঞ্জের কাউন্সিলর
মার্জেদ আলীকে পিস এ্যাওয়ার্ড প্রদান

সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মার্জেদ আলী বিশ্বাসকে মাদার তেরেসা এ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়েছে। জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস ও বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন এই এ্যাওয়ার্ড প্রদান করে।
গত ২৬ জানুয়ারি ঢাকার তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে গণতন্ত্র ও মানবাধিবার রক্ষায় স্থানীয় সরকার জনপ্রতিনিধিদের করনীয় শীর্ষক আলোচনা সভা, শীতবস্ত্র বিতরণ, গুণীজন সম্মাননা-২০১৭ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: আতাউল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের বিচারপতি আব্দুস সালাম মামুন। এছাড়া প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট ড. মো: শাহজাহান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটসের চেয়ারম্যান এ্যাডভোকেট মো: মনির হোসেন, জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটসের মহাসচিব এস এইচ আরমান চৌধুরী, বিশিষ্ট সাহিত্যিক ও দেশ চিন্তক কর্নেল (অব.) আশরাফ আল দ্বীন, সাবেক উপ-পুলিশ কমিশনার ডা: নাসির উদ্দিন খান, দৈনিক জনতার সম্পাদক নাঈম হাসান।
এদিকে শুক্রবার বিকালে এ্যাওয়ার্ড নিয়ে ঝিনাইদহে পৌছালে শত শত মোটরসাইকেল শোভাযাত্রার সাথে কাউন্সিলর মার্জেদ আলী বিশ্বাসকে কালীগঞ্জে নিয়ে আসা হয়। এসময় কাালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যলয়ে এক সংবর্ধনা দেওয়া হয়।

তারেক মাহমুদ
কালীগঞ্জ, ঝিনাইদহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *