Sun. Apr 21st, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

স্বেচ্ছাসেবকলীগ নেতা হত্যায় ১৫ জনের নামে মামলা

1 min read
নিহত অহিদুল ইসলাম

নিহত অহিদুল ইসলাম

নিহত অহিদুল ইসলাম
নিহত অহিদুল ইসলাম

ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওহিদুল ইসলাম (৩৫) হত্যার ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নিহত ওহিদুল ইসলামের স্ত্রী রাশিদা খাতুন বাদি হয়ে কালীগঞ্জ থানায় এ মামলা করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার সকালে খামারমুন্দিয়া গ্রামের বিল্লাল হোসেনের ছাগল একই গ্রামের শাজাহানের ক্ষেতের পাট খায়। এ নিয়ে দু’পরিবারের মাঝে গোলযোগ শুরু হয়। এর জের ধরে শাজাহানের লোকজন দুপুরে বিল্লালের ছেলে দিলদারকে মারপিট করে। এ ঘটনা নিয়ে বিল্লাল ইউপি চেয়ারম্যান অপুর কাছে বিচার দাবি করলে চেয়ারম্যান রাত ১০টার দিকে তার দলীয় কার্যালয়ে শালিসের সময় দেন।

রাতে শালিসী সভা চলাকালে শাজাহানের লোকজন ওহিদুল ইসলামকে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তারা ইউপি সদস্য ইসমাইল হোসেনসহ আরো ৪জনকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে ওহিদুল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আহতদের মধ্যে ইসমাইলের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জআমিনুল ইসলাম জানান, মামলার তদন্তের জন্য এসআই লিটন কুমার বিশ্বাসকে দায়িত্ব দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে জড়িত সন্দেহে শহিদুল ইসলাম ও সাদ্দাম হোসেন নামে দুইজনকে আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *