Fri. May 3rd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

৫ মাস পুলিশ হেফাজতে ৩ গরু, বিপাকে পুলিশ

1 min read

৫ মাস পুলিশ হেফাজতে ৩ গরু, বিপাকে পুলিশ

৫ মাস পুলিশ হেফাজতে ৩ গরু, বিপাকে পুলিশ
৫ মাস পুলিশ হেফাজতে ৩ গরু, বিপাকে পুলিশ

পাঁচ মাস ধরে গোবিন্দগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে উদ্ধার হওয়া তিনটি গরু। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যানে করে পাচারের সময় গরু ৩টি উদ্ধার করা হয়। পাঁচ মাস অতিবাহিত হলেও গরু তিনটির প্রকৃত মালিকের সন্ধান না পাওয়ায় ফেরত দেওয়া যায়নি। গরু তিনটির প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় বিপাকে পড়েছে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইজার উদ্দিন জানান, গত ৩১ জুলাই রাতে বগুড়া থেকে পিকআপে করে তিনটি গরু নিয়ে গোবিন্দগঞ্জ পৌর শহরের গোলাপ সুপার মার্কেটের সামনে আসে চালক মোস্তাফিজুর ও হেলপার আব্দুল কাইয়ুম। চুরি হওয়া গরু পাচার হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে পিকআপটি আটক করা হয়।

এসময় পিকআপে থাকা গরু তিনটি উদ্ধার করা হয়। এছাড়া পিকআপ চালক মোস্তাফিজুর ও হেলপার আব্দুল কাইয়ুমকে আটক করা হয়।

এ ঘটনায় তিনিই বাদী হয়ে চালক ও হেলপারের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মামলা করেন। মামলার পর চালক ও হেলপারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সকার বিষয়টি নিশ্চিত করে জানান, পাঁচ মাস ধরে গরু তিনটি  থানায় আছে। চেষ্টা চালিয়েও মালিককে খুঁজে পাওয়া যাচ্ছে না। এমনকি উদ্ধারের সময় আটক পিকআপের চালক ও হেলপার গরুর মালিকের কোনো সন্ধান দিতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *