Sat. Dec 14th, 2019

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধ শতাধিক (ভিডিও সহ)

1 min read

ঝিনাইদহ নিউজ: আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ কমপক্ষে অর্ধ শতাধিক আহত হয়েছে। প্রায় ৩০ টি বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে গুরুত্বর অবস্থায় ৬ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকীদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ সকালে উপজেলার মনোহরপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


জানা গেছে, সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় ইউপি সদস্য ইসরাইল ও প্রতিপক্ষের সামাজিক মাতব্বর মতিয়ার রহমানের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গতকাল ৩ ব্যক্তির উপর অতর্কিত হামলার ঘটনা ঘটে। আজ সকালে উভয় পক্ষ ঢাল-সড়কিসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে গ্রাম্য ক্যাইজায় জড়িয়ে পড়ে। এতে ১০ নারী ও বৃদ্ধসহ উভয় পক্ষের অর্ধ শতাধিক আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পাইকপাড়া গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।
শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, সামাজিক আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে ঐ এলাকায় গ্রামবাসীর মধ্যে বিরোধ চলে আসছিলো।

খবর পেয়ে ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অন্য একটি সূত্র জানিয়েছে, শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন ও দলটির সাধারণ সম্পাদক মনোহরপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নুর কর্মী সমর্থকদের মধ্যে উপজেলা নির্বাচনের পর থেকেই বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *