Fri. May 3rd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

কালীগঞ্জে আওয়ামীলীগ নেতা ওদুকে নিয়ে গেছে পুলিশ

1 min read

কালীগঞ্জে আওয়ামীলীগ নেতা ওদুকে নিয়ে গেছে পুলিশ

কালীগঞ্জে আওয়ামীলীগ নেতা ওদুকে নিয়ে গেছে পুলিশ
কালীগঞ্জে আওয়ামীলীগ নেতা ওদুকে নিয়ে গেছে পুলিশ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদুকে নিয়ে গেছে পুলিশ। রোববার বিকাল সাড়ে ৪ টার দিকে কালীগঞ্জ শহরের মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজের পিছনে অবস্থিত বঙ্গবন্ধু ভাস্কর্য মার্কেটে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে নিয়ে যায়।

রাতে কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার ইমরান আলম ওদুকে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, তাকে একটি মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তবে তাকে আটক করা হয়েছে কিনা তা পরিস্কার করেনি এই পুলিশ কর্মকর্তা।

স্থানীয়রা জানায়, দুইটি মোটরসাইকেলে ৪ জন পুলিশ তাকে তুলে নিয়ে যায়। এ সময় তাকে বলা হয় এসপি সাহেব আপনাকে দেখা করতে বলেছেন।

এর আগে গত ৮ নভেম্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান খানকে উপজেলার চাকুলিয়া বটতলা থেকে তাকে ৪/৫ জন সাদা পোশাকের পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়। এরপর নিখোঁজের ১২ দিন পর শনিবার রাতে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা চেষ্টা মামলায় তাকে গ্রেফতার করে কালীগঞ্জ পুলিশ।

এছাড়া, কালীগঞ্জ উপজেলা আওয়ামলীগের সাবেক সাধারন সম্পাদক ও মুক্তিযোদ্ধা ইসরাইল হোসেনকে ১৬ নভেম্বর উপজেলার খামার মুন্দিয়া থেকে ৬/৭ জন সাদা পোশাকে পুলিশ পরিচয়ে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। তবে তুলে নিয়ে যাওয়ার ৭ ঘন্টা পর তাকে আবার নিজ গ্রামে এসে রেখে যাওয়া হয়।

তারেক মাহমুদ, ঝিনাইদহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *