Sat. May 18th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহত

1 min read

জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহত" />

জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহত" />
জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহত” />

ঝিনাইদহের শৈলকুপায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহত হয়েছে। শনিবার সকালে শৈলকুপা উপজেলার ত্রিবেনী ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলো- ওই গ্রামের তোরাব মন্ডলের ছেলে আমিরুল ইসলাম, সবিরুল ইসলাম, নজর আলী মন্ডলের ছেলে তোবারক মন্ডল, সিরাজুল মন্ডলের ছেলে তুষার মন্ডল, ওয়াহেদ মন্ডলের ছেলে রবিউজ্জামানসহ ১০ জন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের বাবুল আক্তারের সাথে বিরোধ চলে আসছিল রবিউল মন্ডলের। এরই জের ধরে শনিবার সকালে বাবুল আক্তার ও তার সহযোগী হামিদুল, ইমদাদুল, মকবুল, সবদুল, টুটুল, বাদশা, সাদিক, জীবন, ইউনুস, ইয়াকুব, ইউসুফ, তুজাম্মেল, নজরুল, আকরামসহ বেশ কয়েক জন জোটবন্ধ হয়ে রবিউজ্জামান এর বাড়ীতে হামলা চালিয়ে পরিবারের সবাইকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে।

সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম জানান, বোয়ালিয়া গ্রামে মারামারির ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *