Sat. May 18th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

পাখি শিকারকে কেন্দ্র করে ঝিনাইদহে দুপক্ষের সংঘর্ষে ১০জন আহত”

পাখি শিকারকে কেন্দ্র করে ঝিনাইদহে দুপক্ষের সংঘর্ষে ১০জন আহত"

পাখি শিকারকে কেন্দ্র করে ঝিনাইদহে দুপক্ষের সংঘর্ষে ১০জন আহত"
পাখি শিকারকে কেন্দ্র করে ঝিনাইদহে দুপক্ষের সংঘর্ষে ১০জন আহত”

পাখি শিকারকে কেন্দ্র করে ঝিনাইদহ সদর উপজেলার মুনড়িয়া বাজারে দুপক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মুনুড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলো-মুনড়িয়া গ্রামের ভূপতি বিশ্বাসের ছেলে অরুপ বিশ্বাস, সন্যাসী বিশ্বাসের মোহন বিশ্বাস, নরেন্দ্রলাল শিকদারের ছেলে তিব্বত শিকদার, নিরঞ্জন বিশ্বাসের ছেলে গৌরাঙ্গ বিশ্বাস ও বিবেকানন্দ বিশ্বাসসহ ১০ জন।

ঝিনাইদহ সদর থানার এস আই কবীর হোসেন জানান, বৃহস্পতিবার সকালে বুজিতলা গ্রামে পাখি শিকারকে করতে যায় মুনুড়িয়া গ্রামের সৌরভ ও তার দুই বন্ধু বিপ্লব এবং দীপ্ত।

এসময় ওই গ্রামের দিপংকর, সৌরভ ও তার দুই বন্ধুকে মারধর করে গাছের সাথে বেঁধে রাখে। এসময় সৌরভ পালিয়ে যায়। পরে দুই জনকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে। ভ্রাম্যমাণ আদালত বিপ্লব ও দীপ্তকে জেল জরিমানা দন্ডাদেশ দেয়।

বিকেলে দীপংকর মুনুড়িয়া বাজারে সৌরভকে খুঁজতে আসে। সৌরভকে না পেয়ে দীপংকর ও তার সহযোগী ঘোড়শাল গ্রামের ভাটু, মজিদসহ বেশকয়েকজন জোটবন্ধ হয়ে সৌরভের স্বজনদের মারধর শুরু করে। বিষয়টি এলাকায় জানা-জানি হলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে কমপক্ষে ১০ জন আহত হয়। সেখান থেকে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, দীপংকর অস্ত্র মামলার আসামী। গত কয়েকমাস পুর্বে তার বাড়ীতে সুড়ঙ্গ পাওয়া যায় এবং তাকে আটক করে পুলিশ। দীপংকর ওই এলাকার একাধিক মামলা আসামী জাহিদ গ্রপের একজন সক্রিয় সদস্য।
এ ঘটনায় এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *