Mon. May 6th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

হরিণাকুন্ডু থানার ওসির বিরুদ্ধে সন্তান হারা এক পিতার সংবাদ সম্মেলন

1 min read

ঝিনাইদহের হরিণাক থানার ওসির বিরুদ্ধে সন্তান হারা এক পিতার সংবাদ সম্মেলন

ঝিনাইদহের হরিণাক থানার ওসির বিরুদ্ধে সন্তান হারা এক পিতার সংবাদ সম্মেলন
ঝিনাইদহের হরিণাক থানার ওসির বিরুদ্ধে সন্তান হারা এক পিতার সংবাদ সম্মেলন

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার সাবেক নিত্যানন্দপুর গ্রামের ৪ বছরের শিশু জুবায়ের হত্যা মামলার বাদী নিহত শিশুর পিতা মধু সর্দার ওসির বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণের দাবী জানিয়েছে। সোমবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবী জানান তিনি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মধূ সর্দার।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, পুর্ব শত্র“তার জের ধরে হরিণাকুন্ডু উপজেলার সাবেক নিত্যানন্দপুর গ্রামের আতিয়ার সর্দার ও তার সহযোগীরা গত বছরের ৩ নভেম্বর মধু সর্দারের ৪ বছরের ছেলে জুবায়েরকে অপহরণ করে শ্বাসরোধ করে হত্যা করে। এর ২ দিন পর ৬ নভেম্বর ওই গ্রামের একটি পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মধু সর্দার থানায় মামলা দিতে গেলে পুলিশ মামলা নিতে অস্বীকার করে। পরে আদালতে ১১ জনকে আসামী করে মধু সর্দার মামলা দায়ের করে।

মামলাটি এজাহার হিসেবে গন্য করে ব্যবস্থা গ্রহনের জন্য হরিণাকুন্ডু থানার ওসির বিরুদ্ধে নির্দেশ দেয় আদালত। এ নির্দেশ দেওয়ার পর থেকে ওসি মাহাতাব উদ্দিন বাদী মধু সর্দার ও তার পরিবারকে বিভিন্ন সময় মামলা তুলে নিতে হুমকি ধামকি দেয়। এছাড়াও ক্রস ফায়ারে হত্যার হুমকি দেয়। মধু সর্দার অভিযোগ করেন, ওসির ছত্রছায়ায় আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং তাকে হত্যার হুমকি দিচ্ছে। হুমকির বিষয়ে থানায় জিডি করতে গেলেও পুলিশ জিডি গ্রহণ করেনি। এ ব্যাপারে আসামীদের গ্রেফতার ও ওসির বিরুদ্ধে তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন ভুক্তভোগী মধু সর্দার। এবং মামলাটি হরিণাকুন্ডু থানার পরিবর্তে অন্য কোন সংস্থার মাধ্যমে তদন্তের দাবীও জানান। সংবাদ সম্মেলনে মধু সর্দারের স্বজনেরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে হরিণাকুন্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন বলেন, সংবাদ সম্মেলনে মধু সর্দার যে অভিযোগ করেছে তার সম্পুর্ন্ন মিথ্যা। তিনি বলেন, মামলার ২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *