Thu. May 2nd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে রঙিন জামা পেল ৮৫জন শিশু

1 min read

আব্দুল্লাহ আল মাসুদ,ঝিনাইদহ নিউজ:
সামিয়ার বাবার রোজগারে কোনরকম সংসার চলে। দুমুঠো ভাতের জন্য যেখানে নিরন্তন সংগ্রাম, সেখানে সন্তানদের জন্য ঈদের নতুন জামা কেনাটা অসম্ভব দিনমজুর বাবা মাজেদের পক্ষে। কিন্ত ঈদের আগে তাদের নতুন জামা হাতে তুলে দিলেন ঝিনাইদহ ফেজবুক গ্রুপ হেব্বি নামে একটি অন লাইন ভিত্তিক সংগঠনের সদস্যরা।
শুধু সামিয়া নয়, তার মত সুবিধাবঞ্চিত আরও ৮৫জন শিশু ঈদের আগে রঙিন জামা পেয়ে বেশ উচ্ছ্বসিত হয় সুবিধা বঞ্চিত এ শিশুরা। শনিবার দুপুরে ঝিনাইদহ চান্দা হল কমিউনিটি সেন্টারে নতুন জামা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , ঝিনাইদহ পৌরসভার ৫নং ওয়ার্ড কমিশনার মো. সাইফুল ইসলাম মধু , দুরন্ত সভাপতি জুই, হেব্বি গ্রুপের সভাপতি ফারুক ইমরান। গ্রুপের প্রধান জাহান লিমন,
পোশাক দেওয়ার সময় কমিশনার মো. সাইফুল ইসলাম মধু বলেন, ঈদে নতুন পোষাক পড়ে ঘুড়ে বেড়াবে এটাই সব শিশুদের ইচ্ছা। তবে এতিম, অসহায়, দুঃস্থ পরিবারের অনেক শিশু এই আনন্দ থেকে বঞ্চিত হয়। তাদের এ উদ্যোগকে স্বাগত জানাচ্ছি।
আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সুবিধাবঞ্চিত শিশুদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত।
সংগঠনের প্রধান জাহান লিমন বলেন, তারা নিজেরা প্রতিটি ঘরে গিয়ে ঈদে পোষাক কেনার সামর্থ্য নেই এমন ৮৫ শিশুকে বাছাই করে এনছেন গ্রুপের সদস্যরা। এছাড়াও এ অনুষ্ঠানে অপস্থিত ছিলেন, গ্রুপের এডমিন, আবিদ হাসান শভোন, অমিত কুমার সাহা, ফারজানা তুলি, তানিয়াসহ অনান্য এডমিন মডারেটর গন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *