Thu. May 2nd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

সড়কে চাদাবাজি করলেই আইনগত ব্যবস্থা- ঝিনাইদহের পুলিশ সুপার

1 min read

রামিম হাসান,ঝিনাইদহ নিউজ:

সড়কে বিভিন্ন শ্রমিক সংগঠনের নামে ট্রাক, বাস সহ অন্যান্য যানবাহন থেকে কোন ধরনের চাদাবাজি করলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যেই আমরা ঝিনাইদেরহ বিভিন্ন উপজেলায় যে স্পট গুলো থেকে চাদা আদায় করা হত সেগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। পুলিশী টহল জোরদার রয়েছে যেন এ ধরনের ঘটনা আর না ঘটে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সংবাদ সম্মেলন এ কথা বলেন ঝিনাইদহের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান।

আজ সকাল সাড়ে ১১ টার দিকে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার কোটচাদপুর সার্কেল মির্জা সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়াটার্স তারেক আল মেহেদী, সহকারী পুলিশ সুপার শৈলকুপা সার্কেল আরিফুল ইসলাম, সদর থানার ওসি মিজানুর রহমান খান সহ পুলিশ কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো: হাসানুজ্জামান বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে পুলিশ বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। ১৩৩২ জন পুলিশ সদস্য সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করছে। এই সদস্যরা ঠিকমত দায়িত্ব পালন করছে কিনা সেগুলোও তদারকি করা হচ্ছে। মার্কেটগুলোতে মহিলা পুলিশও টহল দিচ্ছে মহিলা ক্রেতাদের নিরাপত্তার জন্য।

তিনি আরো বলেন, এছাড়াও জেলায় মোট ১৫১৫ টি মসজিদ ও ঈদগাহে ঈদের জামাত অনুষ্টিত হবে। এই জামাত কে কেন্দ্র করে কোন ধরনের অপ্রিতীকর পরিস্থিতি যেন সৃষ্টি না হয় সে জন্য আমরা প্রস্তুত রয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *