Fri. May 3rd, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

ঝিনাইদহে সাংবাদিক নামধারি দুই চাঁদাবাজের নামে মামলা

1 min read

ঝিনাইদহে সাংবাদিক নামধারি দুই চাঁদাবাজের নামে মামলা

ঝিনাইদহে সাংবাদিক নামধারি দুই চাঁদাবাজের নামে মামলা
ঝিনাইদহে সাংবাদিক নামধারি দুই চাঁদাবাজের নামে মামলা

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় সাংবাদিক নামধারি দুই চাঁদাবাজের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কালীগঞ্জ শহরের ফয়লা গোরসস্থানপাড়ার মাজেদুল ইসলাম শনিবার রাতে মামলাটি দায়ের করেন।

মামলা আসামিরা হলেন- যশোর থেকে প্রকাশিত দৈনিক সমাজের কথার কালীগঞ্জ উপজেলার নিজস্ব প্রতিবেদক ও অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনের ঝিনাইদহ জেলা প্রতিনিধি নয়ন খন্দকার এবং সাংবাদিক নামধারী আরিফ মোল্লা ও তার বড় ভাই টিপু সুলতান।

নয়ন খন্দকার কালীগঞ্জ শহরের আড়পাড়া নদীপাড়ার খন্দকার আব্দুল জলিলের ছেলে। আরিফ মোল্লা শহরের পশু হাসপাতাল পাড়ার মৃত মকছেদ আলীর ছেলে।

বাদি মাজেদুল ইসলাম মামলার এজাহারে উল্লেখ করেন, ‘আমার ছোট ভাই গত ৭ নভেম্বর আসামি টিপু সুলতানের মেয়ে অর্থি সুলতানাকে (১৯) বিজ্ঞ আদালতে হাজির হয়ে বিয়ে করে। এরপর ১২ নভেম্বর বিকাল ৪টার দিকে আসামিরা আমাদের বাড়িতে হানা দিয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। এসময় আসামি আরিফ মোল্লা আমার বৃদ্ধ মায়ের বুকে লাথি মেরে ফেলে দেয়। আমি এগিয়ে গেলে তারা আমাকেও মারপিট করে। এসময় তারা আমার ঘরে থাকা এক লাখ ৮৬ হাজার টাকা, ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।’ এছাড়া সাংবাদিক পরিচয় দিয়ে নয়ন খন্দকার ও আরিফ মোল্লা চাঁদা দাবি করে বলে এজাহারে উল্লেখ করেন তিনি।

kaligonj-news-1

এদিকে সাংবাদিক নয়ন খন্দকার ও সাংবাদিক পরিচয় দানকারী আরিফ মোল্লার চাঁদাবাজির কারণে জেলার কর্মরত সাংবাদিকরা বিব্রতকর অবস্থার মধ্যে পড়েছে। তাদের চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকার সাধারণ মানুষ।

শুধু চাঁদাবাজি নয়, এরা নারী কেলেংকারীর সাথেও জড়িত বলে স্থানীয়রা জানিয়েছেন।

তবে অভিযুক্ত নয়ন খন্দকার বলছেন, তার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করে মামলাটি দিয়েছে। সব অভিযোগ তিনি অস্বীকার করেন।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, মাজেদুল ইসলাম নামে এক ব্যক্তি মামলা দায়ের করেছেন। মামলা নং-৯, ১২/১১/১৬ইং। মামলাটির তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *