Sat. May 18th, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

পত্রিকায় লিখে কোনো লাভ নেই

1 min read
পত্রিকায় লিখে কোনো লাভ নেই

পত্রিকায় লিখে কোনো লাভ নেই

পত্রিকায় লিখে কোনো লাভ নেই
পত্রিকায় লিখে কোনো লাভ নেই

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপ-বৃত্তির টাকা কম দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষুব্ধ অভিভাবকরা স্কুল ঘেরাও করলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ বছরের ৩৯১ জন শিক্ষার্থীর ১ লাখ ৪৫ হাজার উপ-বৃত্তির টাকা বরাদ্ধ হয়। কয়েকদিন আগে অভিভাবকদের ডেকে টাকার অংক না বসিয়ে ব্লাঙ্কশিটে স্বাক্ষর করে নেয় প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।

১ম শ্রেণির ছাত্রী আনিকা খাতুনের মা হাসিনা খাতুন জানান, ক’দিন আগে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক তাদের ডেকে টাকার অংক না বসিয়ে খালি শিটে সই করিয়ে নেয়। ছবিও নিয়েছিল ৮ কপি কিন্তু তার টাকা দেওয়া হয়নি।

একই গ্রামের ওলিয়ার রহমান জানান, তার ভাগ্নে ২য় শ্রেণিতে পড়ে। তার ১২০০ টাকা পাওয়ার কথা ছিল কিন্তু সে পেয়েছে ৬০০ টাকা।

পত্রিকায় লিখে কোনো লাভ নেই
পত্রিকায় লিখে কোনো লাভ নেই

ওই গ্রামের লাভলী খাতুন, রোজিনা খাতুনসহ অনেকে জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক নানা অনিয়ম করে থাকেন। কোনো অভিভাবক এ বিষয়ে কথা বলতে গেলে তাদের সঙ্গেও খারাপ আচরণ করেন।

উপ-বৃত্তির টাকা কম দেয়া হয়েছে এমন অভিযোগের বিষয়ে কথা বলতে গেলে প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে বিদ্যালয়ে পাওয়া যায়নি। পরে তার মুঠোফোনে কথা বলা হলে তিনি বলেন, আপনারা যা পারেন তাই লেখেন, আমার কোনো সমস্যা নেই। আমার তাতে কিছু যায় আসে না।

এ ব্যাপারে ঝিনাইদহ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতাউর রহমান বলেন, জেলায় অনেক স্কুল রয়েছে। তার মধ্যে ২/৪ টিতে সমস্যা হতেই পারে। তাই বলে নিউজ করা ঠিক হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *