Sun. Apr 21st, 2024

ঝিনাইদহ নিউজ

সবার আগে সর্বশেষ

শৈলকুপায় টাকা না পেয়ে আসামীকে বেধড়ক পেটালেন এ,এস,আই সোহেল!

1 min read

শৈলকুপায় টাকা না পেয়ে আসামীকে বেধড়ক পেটালেন এ,এস,আই সোহেল!

শৈলকুপায় টাকা না পেয়ে আসামীকে বেধড়ক পেটালেন এ,এস,আই সোহেল!
শৈলকুপায় টাকা না পেয়ে আসামীকে বেধড়ক পেটালেন এ,এস,আই সোহেল!

ঝিনাইদহের শৈলকুপায় টাকা না পেয়ে ওয়ারেন্টের আসামীকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে তমালতলা পুলিশ ক্যাম্পের এ,এস,আই সোহেলের বিরুদ্ধে।

জানা যায়, মঙ্গলবার গভীর রাতে দিগনগর ইউনিয়নের অচিন্তপুর গ্রামের ওয়ারেন্টভুক্ত আসামী সাইফুলকে গ্রেফতার করে তমালতলা পুলিশ ক্যাম্পের এ,এস,আই সোহেল।

এরপর আসামীর পরিবারের কাছে মার বাঁচাতে সোহেল মোটা অংকের টাকা দাবী করেন বলে অভিযোগ করেন আসামী সাইফুলের ছেলে সবুজ। তিনি আরো বলেন, এ,এস,আই সোহেল তাদেরকে বলেন ভোর বেলা টাকা নিয়ে ক্যাম্পে না আসলে বুঝিয়ে দেবে দারোগা সোহেল কি জিনিস। টাকা দিতে ব্যর্থ হলে এ,এস,আই সোহেল তার পিতাকে বেধড়ক মারপিট করে। এছাড়াও ওই রাতে শীতের মধ্যে খালি গায়ে তার পিতাকে বসিয়ে রাখে। পরে বুধবার দুপুরে আসামী সাইফুলকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে প্রাথমিক চিকিৎসা দিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

আসামীর ছোট ভাই আশরাফুল ইসলাম অভিযোগ করেন, এ,এস,আই সোহেল ভোরে টাকা নিয়ে ক্যাম্পে দেখা করতে বলেন। তিনি ক্যাম্পে পৌছানোর আগেই তার ভাইকে বেধড়ক মারপিট করে। তিনি আরো বলেন, তার ভাইকে পেটানোর সময় এ,এস,আই সোহেল আনন্দ উল্লাসে মেতে উঠে নাচানাচি করে।

গ্রেফতারকৃত আসামী সাইফুলের স্বজন অচিন্তপুর গ্রামের আজিজার লস্কার জানান, তমালতলা ক্যাম্প থেকে আসামী সাইফুলকে থানায় পাঠানোর গাড়ী ভাড়া বাবদ ৫শ’ টাকা পাঠানো হয়। এরপর আসামীকে থানায় আনা হলে পরিবারের লোকজন দেখতে আসে। এসময় এ,এস,আই সোহেল থানায় এসে তাদেরকে হুমকি দিয়ে বলেন, আমি কি ৫শ’ টাকার দারোগা? অচিন্তপুর গ্রামের জাহাঙ্গীর নামের আরো একজন ওয়ারেন্টের আসামী আছে, ধরতে পারলে তখন সুদে আসলে উসুল করে নেবো।
ইতিপূর্বেও তার বিরুদ্ধে এহেন অভিযোগ রয়েছে বলে জানান এলাকাবাসী।

অভিযুক্ত তমালতলা ক্যাম্পের এ,এস,আই সোহেল ভদ্রতাজ্ঞান ব্যতিরেখে সাংবাদিকদের কাছে ঠাট্টা করে বলতে থাকেন, আসামীকে পিটিতে রক্তাত্ব করে ফেলেছি, পারলে থানায় গিয়ে দেখে আয়। পুনরায় তার বক্তব্য জানতে চাইলে তিনি জানান, আসামীকে মারধর করা হয়নি। তাকে ধরে এনে শীতের মধ্যে বসিয়ে রাখা হয়েছিলো। আসামীর পরিবারের কাছে টাকা চাওয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম জানান, ২০১০ সালে অচিন্তপুর গ্রামে গ্রাম্য সংঘর্ষে রোজদার আলী নামের একজন নিহত হয়। সেই হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী দীর্ঘদিন পলাতক থাকার পর গত রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। মারধর ও টাকা দাবীর বিষয়টি তার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *